মুম্বাইয়ের মাঠে আজ দেখা যাবে কি লিটনকে – দৈনিক গণঅধিকার

মুম্বাইয়ের মাঠে আজ দেখা যাবে কি লিটনকে

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৩ | ৪:১৫
দুই হার ও দুই জয়ের পর কলকাতা নাইট রাইডার্সের সামনে মুম্বাই ইন্ডিয়ান্স। আজ বিকাল ৪টায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে দুদল। চলমান আইপিএলে এটি কলকাতার পঞ্চম ম্যাচ। এদিন, একাদশে পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে কলকাতার। কলকাতা এবার দলে নিয়েছে টাইগার ক্রিকেটার লিটন কুমার দাসকে। কিন্তু টুর্নামেন্টে এখনও অভিষেক হয়নি তার। দলের আগের ম্যাচগুলোতে ভালো করতে না পারায় মুম্বাইয়ের বিপক্ষে বাদ পড়তে পারেন দলটির আফগান ওপেনার রহমানউল্লাহ গুরবাজ। তার পরিবর্তে সুযোগ মিলতে পারে লিটনের। এই ম্যাচে মাঠে নামার আগে সামাজিক যোগাযোগমাধ্যমে রহস্যময় এক বার্তা দিয়েছেন কলকাতার টাইগার ওপেনার লিটন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে কেকেআরের প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন লিটন। যার ক্যাপশনে তিনি লেখেন, 'নাইট রাইডার্স আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত!' অবশ্য ম্যাচের দিন লিটনের এমন পোস্টে কেকেআরের একাদশে থাকার স্পষ্ট বার্তা পাওয়া যায়নি। তবে বাংলাদেশি সমর্থকদের মনে কিছুটা আশার আলো তৈরি হয়েছে। এমনটা হলে রোহিতদের বিপক্ষেই কেকেআরের ম্যাচ জার্সি প্রথমবার গায়ে তুলবেন লিটন। এদিকে ক্রিকেটের দুই জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো ও ক্রিকবাজ তাদের সম্ভাব্য একাদশে লিটনকে রাখেনি। তবে সবকিছুই নির্ভর করছে দলের ম্যানেজমেন্টের ওপর। লিটন আজকের একাদশে সুযোগ পায় কিনা সেটা জানতে হয়তো টস পর্যন্ত অপেক্ষা করতে হবে বাংলাদেশি ভক্তদের। এদিন, রাসেলের পরিবর্তে একাদশে দেখা যেতে পারে ডেভিড উইজকে। কলকাতার সম্ভাব্য একাদশ: লিটন দাস/ জেসন রয়, নারায়ন জগদীশন, নীতিশ রানা (অধিনায়ক), রিংকু সিং, আন্দ্রে রাসেল/ডেভিড উইজ, সুনীল নারিন, শার্দুল ঠাকুর, উমেশ যাদব, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী ও সুয়াশ শর্মা।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
তাপদাহে আয় কমেছে নিন্ম আয়ের শ্রমজীবীদের গোদাগাড়ীতে মাদক মামলা দেওয়ায় পুলিশের বিরুদ্ধে অপপ্রচার আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে