সহশিল্পী আরশ ও পরিচালক আদিবের বিরুদ্ধে চমকের জিডি – দৈনিক গণঅধিকার

সহশিল্পী আরশ ও পরিচালক আদিবের বিরুদ্ধে চমকের জিডি

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৩ আগস্ট, ২০২৩ | ৫:১৫
অভিনেতা আরশ খান ও পরিচালক আদিব হাসানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। উত্তরা পশ্চিম থানায় দায়ের করা জিডির বিষয়টি অভিনেত্রী নিজেই একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। চমক বলেন, জিডির বিষয়ে বিস্তারিত এখনই কিছু বলতে চাইছি না। কারণ, বিষয়টি এখন ডিরেক্টরস গিল্ড ও অভিনয় শিল্পী সংঘের কাছে বিচারাধীন। ৪ আগস্ট রাজশুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠে চমকের বিরুদ্ধে। এ অভিযোগের বিষয়ে চমক বলেন, একসময় আরশ আমার খুব ভালো বন্ধু ছিল। তার সঙ্গে বেশ কিছু কাজও করেছি। কিন্তু এই বন্ধুত্বের আড়ালে আরশ আমার কাছে বেশি কিছু দাবি করে বসে। এর মধ্যে আমি ইন্ডাস্ট্রির বেশ কিছু নায়িকার কাছ থেকে তার চারিত্রিক বৈশিষ্ট্যের কথা জানতে পারি। জানার পর বন্ধুত্বের বেশি যে সম্পর্ক ও গড়তে চেয়েছিল তাতে আমি রাজি হইনি। এর পর আমি তাকে জানাই যদি সে এভাবে আমাকে এভাবে হ্যারাস করতে থাকে তা হলে আমি তার সঙ্গে আর কাজ করব না। এর পর আরশ আমাকে জানান, সে আমার সঙ্গে প্রোফেশনালি কাজ করবে, এ ধরনের কথা আর বলবে না। তিনি বলেন, আরশের সঙ্গে এর পর বেশ কিছু কাজের অফার আসে আমার কাছে। কিন্তু আমি তাতে রাজি হইনি। এতে আমার প্রতি তার ক্ষোভ তৈরি হয়। চমক অভিযোগ করেন, আরশের সঙ্গে সম্পর্কে না জড়ানোর ক্ষোভে তাকে শুটিং সেটে অনাকাঙ্ক্ষিতভাবে টাচ করা হতো। ফোন করে বিরক্ত করা হতো। এ ঘটনার সঙ্গে তিনি নাটকের পরিচালক আদিব হাসান জড়িত বলেও তিনি দাবি তার। এই অভিনেত্রী আরও বলেন, আরশ ও আদিব পরস্পর খুব ভালো বন্ধু। আরশের ইন্ধনেই পরিচালক তার কাছে ৩ লাখ ৮৯ হাজার টাকা দাবি করে এবং টাকা না দিলে তার লোকজন এসে টাকা আদায় করবে বলেও হুমকি দেয়। তবে চমকের অভিযোগ অস্বীকার করে আরশ বলেন, চমক পুরোপুরি মিথ্যা বলছে। আমি যদি তাকে এমন কোনো ইঙ্গিত করতাম, তা হলে সেটি নিয়ে শুটিং সেটে কেন ঝামেলা হবে। এটি তো হাস্যকর। সে সরাসরি থানায় গিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ করতে পারত বা আমার সঙ্গে কাজ করা বন্ধ করে দিতে পারত; গণমাধ্যমকর্মীদের সঙ্গেও কথা বলতে পারত। এ থেকেই বোঝা যাচ্ছে, চমক মিথ্যাচার করছে। তিনি বলেন, আসলে সমস্যা হলো- আমি সত্যের পক্ষে থেকেছি। সেদিন শুটিং সেটে পুলিশের সামনে আমি চমকের পক্ষ না নিয়ে পরিচালকের পক্ষে কথা বলেছি। সেদিন সত্য বলাটা আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
তাপদাহে আয় কমেছে নিন্ম আয়ের শ্রমজীবীদের গোদাগাড়ীতে মাদক মামলা দেওয়ায় পুলিশের বিরুদ্ধে অপপ্রচার আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে