সুপারস্টারের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুললেন বুবলী – দৈনিক গণঅধিকার

সুপারস্টারের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুললেন বুবলী

ডেস্ক নিউজ
আপডেটঃ ২০ মে, ২০২৩ | ৯:১৩
ঢালিউডের জনপ্রিয় ‍জুটি শাকিব খান ও শবনম বুবলীর ব্যক্তিগত জীবন নিয়ে রসায়ন জমে উঠেছে। টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে তাদের বাহাস। তারা কখনো একে অপরের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলছেন; কখনো একে অপরকে পাল্টা জবাব দিচ্ছেন। এবার শাকিব খানের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন স্ত্রী ও নায়িকা বুবলী। একইসঙ্গে শাকিবকে কঠিন জবাব দিলেন তিনি। একটি সংবাদমাধ্যমকে দেওয়া শাকিব খানের সাক্ষাতকার থেকে এ বাহাসের শুরু। যেখানে বুবলীর বিরুদ্ধে ‘অবৈধ সম্পর্কের’ অভিযোগ আনেন নায়ক শাকিব খান। সেখানে বুবলী কীভাবে সাড়ে ৩ কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হলেন, সে বিষয় নিয়ে কথা বলেন শাকিব। এসবের পাল্টা জবাবের সঙ্গে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে ক্ষোভ ঝেড়েছেন বুবলী।গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে বুবলী বলেন, তিনি যদি তার সন্তানের মাকে বিভিন্ন ধরনের ভুয়া, বানোয়াট অভিযোগ (এলিগেশন) দিয়ে উনি (শাকিব) বোল্ড হতে চান, উনি উনার (শাকিব) পুরুষত্ব প্রমাণ করতে চান; এটি কী আসলে প্রমাণিত হবে। উনি আমাকে অনেকগুলো এলিগেশনস দিয়েছেন। উনি উনার বাসা থেকে আমাকে বের করে দিয়েছেন। এটা কি তার পুরুষত্ব। উনি উনার স্ত্রীকে, সন্তানের মাকে বাসা থেকে বের করে দিয়েছেন; এটা কি তার পুরুষত্ব প্রমাণ পেয়েছে?তিনি বলেন, উনি (শাকিব খান) নিজেকে সুপারস্টার হিসেবে দাবি করেন, আমি এই নামটি উচ্চারণ করতে চাই না, কোনো ইচ্ছাই নেই। কারণ উনি বার বার বলেছেন আমি তাকে শেল্টার হিসেবে দেখছি। একজন সন্তানের মা, স্ত্রীতো স্বামীকেই শেল্টার হিসেবে ব্যবহার করবেন। এটা কি আমার ভুল হয়েছে? এ কারণে আমি তার নাম আর মুখে আনতে চাই না। আমি উনাকে নিয়ে কথাও বলতে চাই না।তিনি আরও বলেন, তিনি সম্পর্ক রাখতে চান বা না চান এটা ব্যক্তিগত ব্যাপার। আমরা বসে কথা বলতে পারি। বাইরের মানুষক জানানোটা সমাধান না। আমি আমার জায়গা থেকে সংসার করতে চেয়েছি সেটাই যদি ভুল হয়ে থাকে তাহলে আমি ক্ষমা প্রার্থী। আমি কাউকে অপমান করতে চাই না। তাকে সম্মান দিয়েই থাকতে চাই।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঈদের সপ্তাহে রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮৩ লাখ ডলার ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত আবারও ওমরাহর ই-ভিসা দেওয়া শুরু করেছে সৌদি আরব পাবনায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ পিএসএ’র গোপালগঞ্জে বিনা চিনাবাদাম-৬ এর রেকর্ড ফলন ফরিদপুরে রাসেলস ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ঝালকাঠিতে সাংবাদিক মারধরের ঘটনায় কনস্টেবল বরখাস্ত একাদশ শ্রেণীতে ভর্তি: প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন, ফল রবিবার কোটালীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া