হঠাৎ লাস্যময়ী নারীতে রপান্তর আয়ুষ্মান – দৈনিক গণঅধিকার

হঠাৎ লাস্যময়ী নারীতে রপান্তর আয়ুষ্মান

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ আগস্ট, ২০২৩ | ৫:০৬ 50 ভিউ
এর আগেও বলিউড অভিনেতা আয়ুষ্মান এই ধরণের চরিত্রে অভিনয় করেছেন। তিনি সমকামী চরিত্রে অভিনয়ের বেশ আলোচিত সমালোচিত হয়েছেন। তারপর তিনি এই ধরণের চরিত্রকেই বেশ পছন্দ করেন। এবার আবারও সেই রকম একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবারের চিরত্রটি আরও ব্যতিক্রম। তিনি ‘ড্রিম গার্ল’ নামের এক সিনেমার পূজা চরিত্রে অভিনয় করছেন। সুন্দরী নারীরা সাবধান! কারণ এবার আর শুধু টেলিফোনে নয়, সশরীরে ক্যামেরার সামনে হাজির হচ্ছেন ‘ড্রিম গার্ল’ পূজা। পুরুষদের স্বপ্নসুন্দরী হয়ে ফের হাজির আয়ুষ্মান খুরানা। ‘ড্রিম গার্ল ২’র ট্রেলারে দিলেন হাসি-মজা-হুল্লোড়ে ভরা নতুন গল্পের আভাস। পরনে শাড়ি, ঠোঁটে লিপস্টিক, মাথায় লম্বা চুল—এমন সাজে পুরুষদের স্বপ্নসুন্দরী হয়ে হাজির হয়েছেন তিনি। তার রূপ ও জাদুতে ঘায়েল বহু পুরুষ। ২০১৯ সালে সিনেমা মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। রাজ শান্ডিল্যর পরিচালনায় সেই সিনেমাতেই প্রথমবার করম ওরফে পূজা হিসেবে দেখা গিয়েছিল আয়ুষ্মানকে। নিজের লাস্যময়ী অবতারে দর্শকদের মন কেড়েছিলেন অভিনেতা। শুধু তাই নয়, মেয়ের গলায় কথা বলে ফোনের মধ্যে দিয়েই পুরুষদের মন জয় করত। পূজার লাস্যে দর্শকদের মনও গলেছিল। ২৮ কোটি টাকা বাজেটের সিনেমা বক্স অফিসে ২০০ কোটি টাকার ব্যবসা করেছিল। মাঝে চার বছর কেটে গেছে। কিন্তু পূজার ম্যাজিক যেন কমেনি। আরও বেশি হট অবতারে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন আয়ুষ্মান। ঠোঁটে মেখেছেন লিপস্টিক, চোখে কাজল। আগের সিনেমায় আয়ুষ্মানের বিপরীতে ছিলেন নুসরাত ভারুচা। এবারের সিনেমায় নায়িকা অনন্যা পাণ্ডে। এতে পরীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আয়ুষ্মানে বাবার ভূমিকায় অন্নু কাপুরই রয়েছেন। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাজপাল জাদব, আসরানি, সীমা পাহওয়াস, মনোজ জোশী, পরেশ রাওয়াল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ২৫ আগস্ট ভারতের সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ড্রিম গার্ল ২’।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম