আওয়ামী লীগকে ষড়যন্ত্র করে কখনো উৎখাত করতে পারবে না: ড. সেলিম মাহমুদ – দৈনিক গণঅধিকার

আওয়ামী লীগকে ষড়যন্ত্র করে কখনো উৎখাত করতে পারবে না: ড. সেলিম মাহমুদ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ আগস্ট, ২০২৩ | ৮:৩৪
আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ বিরোধী শক্তি ষড়যন্ত্র করে একবারই সফল হয়েছিল। সেটি ১৯৭৫ সালে। ‌জাতির পিতা সরলভাবে সবাইকে বিশ্বাস করেছিলেন। সেই বিশ্বাসের সুযোগ নিয়েই ষড়যন্ত্রকারীরা সফল হয়েছিল। ‌বিএনপি ও তার মিত্ররা এবার যতই ষড়যন্ত্র করুক না কেন, শেখ হাসিনার আওয়ামী লীগকে ষড়যন্ত্র করে আর কখনো উৎখাত করতে পারবে না। রোববার (২৭ আগস্ট) চাঁদপুরের কচুয়ার সাচার ডিগ্রি কলেজ মাঠে জাতীয় শোক দিবসের এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ড. সেলিম মাহমুদ বলেন, বিএনপি ও তাদের মিত্র দেশবিরোধী শক্তি অবৈধ ও সাংবিধানিকভাবে ক্ষমতা দখল করতে চায়। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। ১৯৭৫ সালে তারা সপরিবারে জাতির পিতাকে হত্যা করে ক্ষমতা নিয়েছিল। সেদিন জাতির পিতাকে হত্যা না করলে আওয়ামী লীগকে কখনও ক্ষমতাচ্যুত করতে পারতো না। বিএনপি ও দেশবিরোধী শক্তি ঐতিহাসিকভাবে সেই পথেই হাঁটছে। তবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ যেকোনো চক্রান্তকারীর ষড়যন্ত্র রুখে দিতে সক্ষম। ইনশাল্লাহ শেখ হাসিনার নেতৃত্বের আওয়ামী লীগকে আর কেউ উৎখাত করতে পারবে না। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার প্রমুখ।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের