কেমিক্যাল গোডাউনে বিস্ফোরণ, একে একে মারা গেলেন ৬ জনই – দৈনিক গণঅধিকার

কেমিক্যাল গোডাউনে বিস্ফোরণ, একে একে মারা গেলেন ৬ জনই

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৯ আগস্ট, ২০২৩ | ৮:৪২
ঢাকার কেরানীগঞ্জে কেমিক্যাল গোডাউনে বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডের ঘটনায় বাবা, মা ও ছোট বোনের পর চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে রোজা (৪) নামের শিশুটিও মারা গেছে। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় সেদিন ঘরের ভেতরে থাকা সবারই মৃত্যু হল। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন শিশুটির মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। জানা যায়, বিস্ফোরণে অগ্নিদগ্ধ অবস্থায় শিশুটি ভর্তির পর থেকেই আইসিইউতে চিকিৎসাধীন ছিল। তার শরীরের প্রায় ৫০ শতাংশের বেশি অগ্নিদগ্ধ হয়েছিল। উল্লেখ্য, মঙ্গলবার ভোর রাতে কেরানীগঞ্জে মডেল থানাধীন গদারবাগ এলাকায় কেমিক্যালের গোডাউনে বিস্ফোরণের পর অগ্নিদগ্ধের ঘটনায় মৃত রোজার মা মিনা বেগম (২২) তার ছোট বোন তাইয়েবা (২) চাচি জেসমিন আক্তার (৩৫) এবং অষ্টম শ্রেণিতে পড়ুয়া চাচাতো বোন ইশা (১৪) ঘটনাস্থলেই মারা যান। মারাত্মক অগ্নিদগ্ধ অবস্থায় রোজা ও তার বাবা সোহাগ মিয়াকে এলাকাবাসী উদ্ধার করে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক ইনস্টিটিউটে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুরেই সোহাগ মিয়ার মৃত্যু হয়।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া ‘অন্তত ১৭০ রান করা উচিত ছিল’ : শান্ত গোয়ালন্দে স্কুলছাত্রীকে ধর্ষণ, অর্থের বিনিময়ে ধামাচাপা দিতে দৌড়ঝাপ দুই দিনের রাষ্ট্রীয় সফরে দিল্লি গেলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে এসএসসি ৯৯ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হলের জানালার গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা চবি ছাত্রলীগের সাবেক নেতা মেসির রেকর্ডে কোপার শুরুতেই আর্জেন্টিনার জয় ইতালিকে হারিয়ে নক-আউটে স্পেন মুখোমুখি অবস্থানে সরকার ও সেনাবাহিনী, বিপদে ইসরায়েল হিটস্ট্রোক চিকিৎসায় বরফ পানির সিরামিক টাব! সুইস ব্যাংকে আর বাংলাদেশিদের আগ্রহ নেই পল্টনে এক অফিস থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার