বেনাপোলে এসেছেন ভারতীয় প্রতিনিধি দল – দৈনিক গণঅধিকার

বেনাপোলে এসেছেন ভারতীয় প্রতিনিধি দল

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ জুন, ২০২৪ | ৮:৫০
মতবিনিময় সভায় যোগ দিতে বাংলাদেশে আসেন ভারতের ২২ সদস্যের এক উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। দু'দেশের মধ্যে এক বৈঠকে যোগদানের জন্য সোমবার (১০ জুন) সকালে বেনাপোল চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করে দলটি। জানা গেছে, বাংলাদেশ ও ভারতের মধ্যে আমদানি ও রপ্তানি বাণিজ্য সহজীকরণ, দু'দেশের মধ্যে যাতায়াতে অহেতুক হয়রানি ও কালক্ষেপণ, যাত্রী পারাপারে অতিরিক্ত সময় বৃদ্ধি, সীমান্ত সুরক্ষাসহ নানা বিষয়ে মতবিনিময়ের জন্য বেনাপোলে এই বৈঠকের আয়োজন করা হয়েছে। বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ডে ভারতীয় প্রতিনিধি দলকে স্বাগত জানান বেনাপোল বন্দরের পরিচালক রেজাউল করিম, বিজিবি'র খুলনা রিজিয়নের পরিচালক লে. কর্নেল মাজহার, ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক, কাস্টমসের মোখলেছুর রহমানসহ বিভিন্ন কর্মকর্তারা। পেট্রাপোল বন্দর, ইমিগ্রেশন এবং বিএসএফ এর উর্ধ্বতন কর্মকর্তারা সোমবার সকাল ১১ টায় বেনাপোল কাস্টমস ক্লাবের অডিটোরিয়ামে বাংলাদেশ কাস্টমস, বন্দর এবং ইমিগ্রেশনের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে দ্বিপাক্ষিক বৈঠকে বসেন। এরপর বন্দর অডিটোরিয়ামে মধ্যহ্ন ভোজ শেষে দেশে ফেরেন বলে জানা গেছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
জাকারিয়া সৌখিনের ‘লাভ রেইন’; অভিনয়ে তৌসিফ-নীহা সুপ্রিম কোর্ট বারের চেম্বার রাত ৮টার মধ্যে বন্ধ করতে হবে সাকিব-তামিমের বন্ধুত্বে ফাটলের নেপথ্যে জামালপুর থেকে রেলযোগে ঢাকা আনতে গরুপ্রতি খরচ হচ্ছে ৫০০ টাকা ৩ ম্যাচের টানা সুপার এইটে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ অটোরিকশা চালকের চাঁদাবাজি মামলায় লক্ষীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে ‘সাকিব ভাইয়ের পারফরম্যান্স নিয়ে দলের কেউ চিন্তিত নয়’ : শান্ত আমরা বাংলাদেশের সার্বভৌমত্বকে সম্মান করি আলমডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত মেহেরপুরে জমে উঠেছে শতবর্ষী বারাদী ছাগলের হাট সকালে হাইকোর্টে জামিন, বিকেলে স্থগিত জনসভায় মোদিকে খোঁচা দিয়ে রাহুল : ‘আমার ঈশ্বর জনগণ’ ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী থানায় হাজির ত্রিশালে আন্তঃজেলা চোর চক্রের ৬ জন আটক মেহেরপুরে কাজীপুর সীমান্তে কৃষককে পিটিয়েছে বিএসএফ ঘুষ গ্রহণের অভিযোগে চসিকের দুই প্রকৌশলী ওএসডি ওয়াশিংটন অ্যাকর্ডের সিগনেটরি স্বীকৃতি আইইবির কুষ্টিয়ায় বিল থেকে চুরি হওয়া শিশুর মরদেহ উদ্ধার আমরা ভারতের বিপক্ষে শক্ত লড়াই করতে যাচ্ছি : জোন্স দেশের কারাগারে ৩৬৩ বিদেশির বেশিরভাগই ভারতের: স্বরাষ্ট্রমন্ত্রী