ভেড়ামারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পান চাষীদের মাঝে চেক বিতরণ – দৈনিক গণঅধিকার

ভেড়ামারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পান চাষীদের মাঝে চেক বিতরণ

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ মে, ২০২৪ | ১০:৪০
কুষ্টিয়ার ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৮৬৬ জন পান চাষিদের মাঝে ১ কোটি ৬৪ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে উপজেলার কুচিয়ামোড়া বিজেএম কলেজ মাঠে ভেড়ামারা উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে কৃষি মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পানচাষিদের মাঝে চেক বিতরণ করা হয়। তাদের মধ্যে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৩ জন পান চাষিকে ৪০ হাজার টাকা, ১১০ জনকে ৩০ হাজার টাকা, ৫২৪ জনকে ২০ হাজার টাকা ও ২১৯ জনকে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। কুষ্টিয়া জেলা প্রশাসক এহেতেশাম রেজার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু ও ভেড়ামারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসাইন। চেক বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বুলবুল হাসান পিপুল, অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল মহসীন আলম মুরাদ, জেলা প্রশিক্ষক কর্মকর্তা মোহাম্মদ আবুল করিম, উপজেলা কৃষি অফিসার মাহমুদা সুলতানা, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা পবন, মোকারিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ, জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহীদুল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি আকরাম হোসেন শামীমসহ আরো অনেকে। এ সময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষি, সরকারি কর্মকর্তা, কর্মচারীসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের