ময়মনসিংহে জামায়াতের ১৯ নেতাকর্মী গ্রেপ্তার – দৈনিক গণঅধিকার

ময়মনসিংহে জামায়াতের ১৯ নেতাকর্মী গ্রেপ্তার

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ আগস্ট, ২০২৩ | ৮:৩৭
ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকা থেকে জামায়াতে ইসলামীর মুক্তাগাছা উপজেলা সেক্রেটারিসহ ১৯ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জামায়াত নেতাকর্মীদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আগামী রোববার রিমান্ড শুনানির দিনধার্য করে আদালত। গ্রেপ্তারকৃত নেতাকর্মীরা হলেন, মুক্তাগাছা উপজেলা সেক্রেটারি মাওলানা আবদুল্লাহ মো. মুজাহিদ (৪৫), অর্থ বিষয়ক সম্পাদক ডা. আজাহারুল ইসলাম শাহিন (৪৬), প্রচার সম্পাদক হাবিবুল্লাহ শরিফ (৪০), সদস্য মামুনুর রশিদ (৪৫), কোতোয়ালি শাখার সদস্য মো. আবু নাসের সিদ্দিকী (৫২), মুক্তাগাছার মো. আনোয়ার হোসেন (৫০), সদর আমীর মো. মফিদুল ইসলাম (৫৫), গৌরীপুরের আসাদুল্লাহ হাফেজ (৫৫), ফুলপুরের আবদুল কাদের (৫০), ঈশ্বরগঞ্জের বরহিত ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মো. জয়নাল আবদীন (৫১), সদস্য ফজলুল হক মাহবুব (৩৬), সরিষা ইউনিয়ন সেক্রেটারি আমিনুল হক খান (৬৫), তারাকান্দা উপজেলা জামায়াতের আমীর মাওলানা নূরুল ইসলাম (৪০), সদস্য মাওলানা মতিউর রহমান (৫৩), ফুলবাড়িয়ার ইয়াছুব হুজঁর (৪৩), মো. আব্দুল মতিন (৩৫), ভালুকার মাওলানা মোবারক হোসেন (১৯), পাগলার মাহমুদুল হাসান (৩০), ধোবাউড়া উপজেলা সেক্রেটারি মো. সাইফুল ইসলাম (৪০)। কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, সোমবার সকাল থেকে ২৪ঘন্টায় গ্রেপ্তার করা হয় জামায়াতের ১৯জনকে। গত ২৮ জুলাই অনুমতি ছাড়া নগরীতে মিছিল করার অভিযোগে কোতোয়ালি মডেল থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একটি নাশকতার মামলা দায়ের করেছে পুলিশ। সেই মামলায় জামায়াতের নেতাকর্মীদের গ্রেপ্তার দেখানো হয়েছে। আদালত আগামী রোববার তাদের রিমান্ড শুনানির দিনধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঈদের সপ্তাহে রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮৩ লাখ ডলার ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত আবারও ওমরাহর ই-ভিসা দেওয়া শুরু করেছে সৌদি আরব পাবনায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ পিএসএ’র গোপালগঞ্জে বিনা চিনাবাদাম-৬ এর রেকর্ড ফলন ফরিদপুরে রাসেলস ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ঝালকাঠিতে সাংবাদিক মারধরের ঘটনায় কনস্টেবল বরখাস্ত একাদশ শ্রেণীতে ভর্তি: প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন, ফল রবিবার কোটালীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া