২ রাউন্ড গুলি সহ বিদেশী পিস্তুল ও মাদক নিয়ে দৌলতপুরে মনোজ গ্রেফতার – দৈনিক গণঅধিকার

২ রাউন্ড গুলি সহ বিদেশী পিস্তুল ও মাদক নিয়ে দৌলতপুরে মনোজ গ্রেফতার

দৈলতপুর প্রতিনিধি
আপডেটঃ ৩১ মে, ২০২৩ | ৩:২২ 64 ভিউ
কুষ্টিয়া দৌলতপুরে ২ রাউন্ড গুলি বিদেশী পিস্তুল সহ মনোজ কে আটক করছে পুলিশ। বুধবার সকাল ১০ টার সময় প্রেস ব্রিফিংএ দৌলতপুর ভেড়ামারা সার্কেলর অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেন, দৌলতপুর থানার উপ-পরিদর্শক সেলিম রেজা সঙ্গীয় অফিসার এস আই সাব্বির ও কং জামিরুল, সকিল কে নিয়ে ওয়ারেন্ট তামিল ও অবৈধ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করাকালীন সময়ে রাত অনুমানিক ৩ টার পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কয়েকজন ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে অবস্থা করছে। এমন সংবাদের ভিত্তিতে আমাকে জানালে আমার নেতৃত্বে ও অফিসার্স ইনচার্জ মজিবুর রহমান এর দিক নির্দেশনায় তারাগুনিয়া পল্লী বিদুৎ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে । পুলিশের ডাক চিৎকারে এলাকাবাসী উপস্থিত হয়। সে সময় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। এলাকাবাসীর উপস্থিতিতে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করিলে তার কোমরে গোজাঁ অবস্থায় একটি বিদেশি পিস্তল যাহার ম্যাগ্যাজিনে ২ রাউন্ড গুলি লোড করা অবস্থায় পাওয়া যায়। সে সময় আটককৃত ব্যক্তি তার পরিচয় নিশ্চিত করেন। সে উপজেলার জয়রামপুর গ্রামের মৃত নিপুন মোল্লার ছেলে মনোজ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ বলেন, মনজের নামে দৌলতপুর থানায় মাদক, বিষ্ফরক ও নাশকতা সহ মোট ১২ টি মামলা রয়েছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম