কুমারখালিতে সৎ পিতার ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, পরে গর্ভপাত – দৈনিক গণঅধিকার

কুমারখালিতে সৎ পিতার ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, পরে গর্ভপাত

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ জুন, ২০২৪ | ৯:৩৩
কুষ্টিয়ার কুমারখালীতে সৎ পিতার ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে এক কিশোরী (১৪)। পরে তাকে গর্ভপাত করানো হয়। এ ঘটনায় অভিযুক্তকে আটকের পর আদালতের মাধ্যমে কারগারে পাঠিয়েছে পুলিশ। সোমবার (১০ জুন) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়। অভিযুক্তের নাম মিজানুর রহমান (৩৩)। তিনি পেশায় একজন দিনমজুর। ভুক্তভোগী মেয়েটি স্থানীয় একটি মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী। পুলিশ, স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০১৭ সালে মিজানুর রহমানের সঙ্গে ঐ কিশোরীর মায়ের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে মিজানুর শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকেন। প্রায় ৫ মাস আগে রাতে ফাঁকা বাড়িতে ঐ কিশোরীকে ধর্ষণ করেন। পরে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গর্ভপাত করানো হয়। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে সোমবার (১০ জুন) সকালে কুমারখালি থানায় একটি মামলা দায়ের করেন। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় অভিযুক্তকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
জাকারিয়া সৌখিনের ‘লাভ রেইন’; অভিনয়ে তৌসিফ-নীহা সুপ্রিম কোর্ট বারের চেম্বার রাত ৮টার মধ্যে বন্ধ করতে হবে সাকিব-তামিমের বন্ধুত্বে ফাটলের নেপথ্যে জামালপুর থেকে রেলযোগে ঢাকা আনতে গরুপ্রতি খরচ হচ্ছে ৫০০ টাকা ৩ ম্যাচের টানা সুপার এইটে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ অটোরিকশা চালকের চাঁদাবাজি মামলায় লক্ষীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে ‘সাকিব ভাইয়ের পারফরম্যান্স নিয়ে দলের কেউ চিন্তিত নয়’ : শান্ত আমরা বাংলাদেশের সার্বভৌমত্বকে সম্মান করি আলমডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত মেহেরপুরে জমে উঠেছে শতবর্ষী বারাদী ছাগলের হাট সকালে হাইকোর্টে জামিন, বিকেলে স্থগিত জনসভায় মোদিকে খোঁচা দিয়ে রাহুল : ‘আমার ঈশ্বর জনগণ’ ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী থানায় হাজির ত্রিশালে আন্তঃজেলা চোর চক্রের ৬ জন আটক মেহেরপুরে কাজীপুর সীমান্তে কৃষককে পিটিয়েছে বিএসএফ ঘুষ গ্রহণের অভিযোগে চসিকের দুই প্রকৌশলী ওএসডি ওয়াশিংটন অ্যাকর্ডের সিগনেটরি স্বীকৃতি আইইবির কুষ্টিয়ায় বিল থেকে চুরি হওয়া শিশুর মরদেহ উদ্ধার আমরা ভারতের বিপক্ষে শক্ত লড়াই করতে যাচ্ছি : জোন্স দেশের কারাগারে ৩৬৩ বিদেশির বেশিরভাগই ভারতের: স্বরাষ্ট্রমন্ত্রী