কুষ্টিয়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাইদুল ইসলাম – দৈনিক গণঅধিকার

কুষ্টিয়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাইদুল ইসলাম

ডেস্ক নিউজ
আপডেটঃ ২০ মে, ২০২৩ | ৯:৪৩ 96 ভিউ
কুষ্টিয়া জেলা মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইদুর রহমান। সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান। এ সময় সদর উদ্দিন খান বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সপরিবার কে ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যা করে জামাত-বিএনপির আস্ফালনরা ঠিক একইভাবে মাননীয় প্রধানমন্ত্রী কেউ তারা গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েছিল বারংবার কিন্তু আল্লাহর রহমতে ও দেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে যান, তবে দেশদ্রোহী পলাতক খুনি তারেক জিয়া ও দন্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়া এখনো দেশ বিরোধী ষড়যন্ত্র করেই যাচ্ছে। কুষ্টিয়া জেলা মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সম্মেলনের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লাইন শেখ আজগর এ সময় তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগ একটি আদর্শ সুসংগঠিত সংগঠন যার এই সংগঠনের সহযোগী সংগঠন হিসেবে কাজ করে যাচ্ছেন আওয়ামী মৎস্যজীবী লীগ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডঃ মমতাজ খানম সংগঠনিক সম্পাদক রাইসুল কোভিদ দীপক কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাই জালালী খান। আমি মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম মানিক কুষ্টিয়া শহর আমি লীগের সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আতাউর রহমান আতা। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে যাচাই-বাছাই করে কুষ্টিয়া জেলা আমি মসজিদের কমিটি গঠন করা হয়, কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হন সাইদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন সাইদুল হক শিমুল এছাড়াও ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইঞ্জিনিয়ার সাইদুর রহমান তপন।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম