সাতক্ষীরা সদরে আ.লীগকে হারালো জাতীয় পার্টি – দৈনিক গণঅধিকার

সাতক্ষীরা সদরে আ.লীগকে হারালো জাতীয় পার্টি

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ মে, ২০২৪ | ১০:২৮
সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মশিউর রহমান বাবু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। জাতীয় পার্টির দলীয় প্রতীক লাঙ্গল নিয়ে তিনি পেয়েছেন ৩১ হাজার ১৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এস.এম শওকত হোসেন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৪২ ভোট। বুধবার (২৯ মে) রাতে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসার জিয়াউর রহমান জানান, বেসরকারি ফলাফলে মশিউর রহমান বাবুকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। অন্যান্য প্রার্থীর মধ্যে যথাক্রমে গোলাম মোরশেদ ১৬ হাজার ৮৫৯, সুশান্ত মন্ডল ১৮ হাজার ২৬৯ ও শেখ তামিম আহমেদ সোহাগ পেয়েছেন ৩ হাজার ১৪৮ ভোট। তিনি আরও জানান, ৪ লাখ ৬ হাজার ভোটের মধ্যে ভোট পড়েছে ৯২ হাজার ৫১৪টি। প্রদত্ত ভোটের শতকরা হার প্রায় ২৩।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের